রাজ্যের স্বাস্থ্য দপ্তরে মাল্টি টাস্কিং স্টাফ পদে কর্মী নিয়োগ

সম্প্রতি রাজ্যের স্বাস্থ্য দপ্তরে মাধ্যমিক পাশে মাল্টি টাস্কিং স্টাফ পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

 

Employment No- DH&FW/COB/770

পদের নাম- মাল্টি টাস্কিং স্টাফ (MTS)

শিক্ষাগত যোগ্যতা- মাল্টি টাস্কিং স্টাফ পদের জন্য প্রার্থীর যেকোনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক পাশ সহ কম্পিউটার কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারবেন।

বয়স- মাল্টি টাস্কিং স্টাফ পদের জন্য প্রার্থীর বয়স ২১ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

বেতন- মাল্টি টাস্কিং স্টাফ পদের জন্য দৈনিক বেতন ৫০০/- টাকা।

আবেদন পদ্ধতি- মাল্টি টাস্কিং স্টাফ পদের জন্য ইচ্ছুক প্রার্থীদের আলাদা করে আবেদন করতে হবে না। নিচে দেওয়া লিংকে ক্লিক করে অফিশিয়াল বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। ইন্টারভিউয়ের দিন পূরণ করা আবেদনপত্র, বায়োডাটা, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস সংযুক্ত করে ইন্টারভিউ স্থানে উপস্থিত হতে হবে।

ইন্টারভিউয়ের স্থান- Meeting Hall-1, District Vaccine & Family Welfare Store, Office of the Chief Medical Officer Of Health, N.N Road, (Besides Circuit House), Cooch Behar.

ইন্টারভিউয়ের তারিখ- ২৩ ফেব্রূয়ারি, ২০২৩

রিপোর্টিং টাইম – সকাল ১০ ঘটিকা