রাজ্যে কর্মচারী বিমা নিগমে প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর নিয়োগ

সম্প্রতি রাজ্যে কর্মচারী বিমা নিগমে (ESIC) -এর মাধ্যমে প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

 

পদের নাম- প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর

মোট শূন্যপদ- ৪৭ টি।

শিক্ষাগত যোগ্যতা- প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর পদের জন্য প্রার্থীকে যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে MD/ MS/ DNB করা থাকতে হবে। এছাড়াও সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স- প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর পদের জন্য প্রার্থীর বয়স সর্বোচ্চ ৬৯ বছরের মধ্যে হতে হবে।

আবেদন পদ্ধতি- প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর পদের জন্য আবেদনে ইচ্ছুক প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে অফিশিয়াল বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। পরে পূরণ করা আবেদনপত্র, বায়োডাটা, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র জমা করতে হবে।

আবেদন ফি- প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর পদের জন্য আবেদন ফি বাবদ GEN/ OBC/ EWS প্রার্থীদের ক্ষেত্রে ২২৫/- টাকা ধার্য করা হয়েছে। SC/ ST/ PWD প্রার্থীদের ক্ষেত্রে কোনরূপ আবেদন ফি লাগবে না। আবেদন ফি জমা করা যাবে ডিমান্ড ড্রাফটের মাধ্যমে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা- Office of the Deam, ESI-PGIMSR & ESIC Medical College, Joka, Kolkata- 700104

আবেদনের শেষ তারিখ- ২০ মার্চ, ২০২৩