কলকাতা মিউনিসিপ্যাল কর্পোরেশনে কর্মী নিয়োগ

সম্প্রতি কলকাতা মিউনিসিপ্যাল কর্পোরেশন (KMC) এর তরফ থেকে ৮৯টি শূন্যপদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

পদের নাম – মেডিকেল অফিসার

মোট শূন্যপদ – ৮৯ টি।

শিক্ষাগত যোগ্যতা – মেডিকেল অফিসার পদের জন্য মেডিকেল কাউন্সিল (MCI) স্বীকৃত যেকোনো প্রতিষ্ঠান থেকে MBBS ডিগ্রী সহ WBMC স্বীকৃত প্রতিষ্ঠানে নূন্যতম এক বছরের ইন্টার্নশীপ করা প্রার্থীরা এই পদে চাকরির জন্য আবেদন করতে পারেবন।

মাসিক বেতন – মেডিকেল অফিসার পদের জন্য মাসিক বেতন ২৪,০০০ টাকা।

বয়সসীমা – মেডিকেল অফিসার পদে আবেদন করার জন্য প্রাথীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৬৪ বছরের মধ্যে।

আবেদন পদ্ধতি – উপরিউক্ত পদের জন্য ইচ্ছুক প্রার্থীদের সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে এই পদগুলিতে চাকরির জন্য আবেদন করতে হবে। অফলাইনে আবেদন করার জন্য প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট www.kmcgov.in এ গিয়ে অফিসিয়াল নোটিফিকেশনের নিচের অংশে থাকা আবেদনপত্রটি প্রিন্ট করে তাতে যাবতীয় তথ্য পূরণ করতে হবে। পূরণ করা আবেদনপত্র, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং অন্যান্য গুরুত্তপূর্ণ কাগজপত্র সহ প্রার্থীদের ইন্টারভিউ স্থানে উপস্থিত হতে হবে।

ইন্টারভিউর স্থান – Room No. 254, 2nd Floor, PMU, Kolkata City NUHM Society, 5, S.N.Banerjee Road, Kolkata-700013