রাজ্যে মাল্টি টাস্কিং স্টাফ নিয়োগ, ১৫ সেপ্টেম্বর, ২০২৩ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন

সম্প্রতি ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুডিশিয়াল সায়েন্সের তরফে মাধ্যমিক পাশ যোগ্যতায় মাল্টি টাস্কিং স্টাফ নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

 

পদের নাম- MTS (মাল্টি টাস্কিং স্টাফ)

মোট শূন্যপদ- ৫ টি। (UR– ৩ টি, SC– ১ টি, ST– টি।)

শিক্ষাগত যোগ্যতা- মাল্টি টাস্কিং স্টাফ পদের জন্য প্রার্থীকে যেকোনো স্বীকৃত বোর্ডের বিদ্যালয় থেকে মাধ্যমিক পাশ সহ কম্পিউটার কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারবেন।

বয়সসীমা- মাল্টি টাস্কিং স্টাফ পদের জন্য আবেদনকারীর সর্বোচ্চ বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে।

মাসিক বেতন- মাল্টি টাস্কিং স্টাফ পদের জন্য নির্বাচিত প্রার্থীদের পে লেভেল ৭ অনুযায়ী প্রতিমাসে বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি- মাল্টি টাস্কিং স্টাফ পদের জন্য যোগ্য চাকরিপ্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। তারপর পূরণ করা আবেদনপত্র, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং বয়সের প্রমাণপত্র সহ সমস্ত প্রয়োজনীয় নথিপত্র একজোট করে একটি মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র জমা দিতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা- The West Bengal National University Juridical Service, Dr. Ambedkar Bhavan, 12 LB Block, Sector III, Salt Lake, Kolkata- 700106

আবেদন ফি- আবেদন ফি বাবদ SC, ST, PWD প্রার্থীদের ক্ষেত্রে ১৫০০/- টাকা এবং বাকী সবার জন্য ২০০০/- টাকা ধার্য করা হয়েছে।

আবেদনের শেষ তারিখ- ১৫ সেপ্টেম্বর, ২০২৩।