ক্লার্ক ও গ্রূপ- ডি এবং ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট পদে কর্মী নিয়োগ

সম্প্রতি রাজ্যের একটি কলেজের পক্ষ থেকে ক্লার্ক ও গ্রূপ- ডি সহ বিভিন্ন অশিক্ষক কর্মী পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

 

পদের নাম- ক্লার্ক, পিয়ন, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট

মোট শূন্যপদ- ১৩ টি।

শিক্ষাগত যোগ্যতা-  উপরিউক্ত পদগুলির জন্য বয়স এবং ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা পশ্চিমবঙ্গ সরকারের নিয়ম অনুযায়ী প্রযোজ্য হবে।

নিয়োগ পদ্ধতি- উপরিউক্ত পদগুলির জন্য নির্ধারিত প্রার্থীদের পরীক্ষা এবং ইন্টারভিউর জন্য ডাকা হবে। পরীক্ষা এবং ইন্টারভিউর কল লেটার স্পিড পোস্ট এবং ইমেলের মাধ্যমে পাঠানো হবে। পরীক্ষা এবং ইন্টারভিউর জন্য সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের নাম কলেজের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

আবেদন পদ্ধতি- উপরিউক্ত পদগুলির জন্য কলেজের ওয়েবসাইটে প্রকাশিত আবেদনপত্র ডাউনলোড করে উপযুক্ত তথ্য দিয়ে আবেদনপত্রটি পূরণ করতে হবে। তারপর পূরণকরা আবেদনপত্রের সঙ্গে প্রয়োজনীয় কাজপত্রের ফটোকপি কলেজের নির্দিষ্ট অফিসে জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ- ২৩ নভেম্বর, ২০২৩।

কলেজের ওয়েবসাইট- seramporecollege.ac.in