রাজ্যে ব্যাঙ্ক অফ বরোদাতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

সম্প্রতি ব্যাঙ্ক অফ বরোদাতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

 

পদের নাম- সিনিয়র ম্যানেজার (MSME Relationship)

মোট শূন্যপদ- ২৫০ টি। (SC- ৩৭ টি, ST- ১৮ টি, OBC- ৬৭ টি, EWS- ২৫ টি, UR- ১০৩ টি।)

শিক্ষাগত যোগ্যতা- সিনিয়র ম্যানেজার পদের জন্য প্রার্থীকে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাশ করে থাকা চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন।

মাসিক বেতন- সিনিয়র ম্যানেজার পদের জন্য মাসিক বেতন ৬৩,৮৪০/- টাকা।

বয়সসীমা- সিনিয়র ম্যানেজার পদের জন্য ২৮ থেকে ৩৭ বছর বয়সের চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন। সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের জন্য বয়সের ছাড় থাকবে।

আবেদন পদ্ধতি- সিনিয়র ম্যানেজার পদের জন্য অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। IBPS এর অনলাইন আবেদন লিঙ্ক থেকে আবেদন জানতে পারবেন। অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার সময় প্রার্থীর বৈধ ইমেইল আইডি, মোবাইল নাম্বার, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র সহ সমস্ত প্রয়োজনীয় নথিপত্র স্ক্যান করে আপলোড করতে হবে।

আবেদন ফি- সিনিয়র ম্যানেজার পদের জন্য General, EWS এবং OBC প্রার্থীদের আবেদন ফি ৬০০/- টাকা; এবং SC, ST, PWD এবং Women প্রার্থীদের আবেদন ফি ১০০/- টাকা।

আবেদনের শেষ তারিখ- ২৬ ডিসেম্বর, ২০২৩।