ভারতীয় পরিসংখ্যান ইনস্টিটিউট এ নতুন নিয়োগের বিজ্ঞপ্তি

ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউট (আইএসআই), কলকাতা প্রজেক্ট লিঙ্কড পার্সনের 01টি পদে নিয়োগ দিচ্ছে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি অস্থায়ী ভিত্তিতে। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

 

পদের নাম- প্রজেক্ট লিঙ্কড ব্যক্তি(Project Linked Person)

মোট শূন্যপদ- ০১ টি

শিক্ষাগত যোগ্যতা- অপরিহার্য: প্রার্থীদের অবশ্যই কম্পিউটার সায়েন্স/ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রনিক্স/ইনফরমেশন টেকনোলজি বা এমএসসিতে M.E/ M.Tech বা সমমানের ডিগ্রি থাকতে হবে। পরিসংখ্যান/গণিত/পদার্থবিদ্যা/ইলেকট্রনিক্স/কম্পিউটার সায়েন্সে। কম্পিউটার প্রোগ্রামিং সম্পর্কে ভালো জ্ঞান। কৃত্রিম বুদ্ধিমত্তা, মেশিন লার্নিং এবং/অথবা কম্পিউটেশনাল বায়োলজিতে প্রাসঙ্গিক গবেষণার অভিজ্ঞতা সহ প্রার্থীদের আবেদন করতে উত্সাহিত করা হয়।

মাসিক বেতন- ৩১,০০০/- থেকে ৩৫,০০০/- টাকা (প্রতিমাসে)

বয়সসীমা- প্রার্থীর সর্বোচ্চ বয়স ৩৫ বছর।

আবেদন পদ্ধতি- যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের ইনস্টিটিউটের প্রফেসর-ইন-চার্জ, কম্পিউটার এবং কমিউনিকেশন সায়েন্সেস বিভাগের ঠিকানায় একটি আবেদন আনতে হবে। কভার লেটারে ইংরেজিতে বর্তমান জীবনবৃত্তান্ত (স্বাক্ষরিত) সহ প্রকল্পের পছন্দগুলি (হয়তো একাধিক) অন্তর্ভুক্ত করতে হবে, যা অন্তর্ভুক্ত করতে হবে (ক) নাম (ব্লক অক্ষরে), (খ) স্থায়ী/বর্তমান ঠিকানা, (গ) ) ই-মেইল ঠিকানা, (ঘ) টেলিফোন/মোবাইল নম্বর, (ঙ) পিতা-মাতার/পত্নীর নাম, (চ) জন্ম তারিখ, (ছ) শিক্ষাগত যোগ্যতা (দশম শ্রেণি থেকে শুরু হওয়া প্রতিটি পরীক্ষায় প্রাপ্ত নম্বরের শতাংশ সহ) , (জ) অভিজ্ঞতা (যদি থাকে), (i) আধার কার্ড/ভোটার কার্ড/প্যান কার্ড, (j) SC/ST/OBC/বিভিন্নভাবে সক্ষম স্ট্যাটাস সহ সমস্ত নথি/প্রমাণপত্রের আসল এবং স্ব-প্রত্যয়িত কপি। আসল নথিগুলি যাচাইয়ের উদ্দেশ্যে আনতে হবে। যোগদানের সময়, নির্বাচিত প্রার্থীদের যাচাইয়ের জন্য ইনস্টিটিউটের মেডিকেল অফিসারের কাছ থেকে সমস্ত প্রাসঙ্গিক নথি/শংসাপত্র এবং ফিটনেসের একটি মেডিকেল সার্টিফিকেট আনতে হবে।

আবেদন ফি- উল্লেখ করা নেই।

আবেদনের শেষ তারিখ- ০৮ই ফেব্রুয়ারি ২০২৪|

অফিসিয়াল ওয়েবসাইটে: www.isical.ac.in