বর্ধমান বিশ্ব বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

বর্ধমান বিশ্ববিদ্যালয় প্রকল্প সহকারীর 01টি পদে নিয়োগ দিচ্ছে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি প্রকৃতিতে চুক্তিভিত্তিক। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

 

পদের নাম- প্রকল্প সহকারী(Project Assistant)

মোট শূন্যপদ- ০১ টি

শিক্ষাগত যোগ্যতা- অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীদের M. Sc পাশ হতে হবে। প্রাণিবিদ্যায় কমপক্ষে ৫৫% নম্বর সহ। আরো বিস্তারিত জানার জন্য বিজ্ঞপ্তি পড়ুন…

মাসিক বেতন- ২৫,০০০/- p.m. তিন বছর জন্য।

বয়সসীমা- অফিসিয়াল বিজ্ঞপ্তিতে বয়সের কোন সীমা উল্লেখ করা হয়নি। আবেদন করার আগে দয়া করে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি সাবধানে পরীক্ষা করুন।

আবেদন পদ্ধতি- আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা প্রকল্প সহকারীর আবেদনের জন্য অফলাইন মুড আবেদন করতে পারেন। আবেদনকারীদের নিম্নলিখিত ঠিকানায় পোস্ট/কুরিয়ারের মাধ্যমে তাদের সম্পূর্ণ আবেদনপত্র পাঠাতে হবে:

ড. আনন্দময় বারিক, প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক, প্রাণিবিদ্যা বিভাগ, বর্ধমান বিশ্ববিদ্যালয়, গোলাপবাগ, বর্ধমান – ৭১৩১০৪, পশ্চিমবঙ্গ বিজ্ঞাপনের তারিখ থেকে ১৫ দিনের মধ্যে।

খামের উপরে অবশ্যই “___________ পদের জন্য আবেদন” লেখা থাকতে হবে। এটা মনে রাখা অপরিহার্য যে অন্য কোন উপায় বা আবেদনের পদ্ধতি গ্রহণ করা হবে না। আবেদনটি ২১-০২-২০২৪ তারিখে বা তার আগে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছাতে হবে।

আবেদন ফি- উল্লেখ করা নেই।

আবেদনের শেষ তারিখ- ২১ ই ফেব্রুয়ারি ২০২৪|

অফিসিয়াল ওয়েবসাইটে: www.buruniv.ac.in