কল্যাণী বিশ্ব বিদ্যালয়ে কর্মী নিয়োগ

কল্যাণী বিশ্ববিদ্যালয় একটি প্রকল্প সহযোগী এবং বৈজ্ঞানিক প্রশাসনিক সহকারীর জন্য ০২ টি পদে নিয়োগ করছে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি চুক্তিভিত্তিক। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

পদের নাম- প্রকল্প সহযোগী এবং বৈজ্ঞানিক প্রশাসনিক সহকারী

মোট শূন্যপদ- ০২ টি

শিক্ষাগত যোগ্যতা- প্রকল্প সহযোগী: প্রার্থীকে অবশ্যই একটি প্রাসঙ্গিক ক্ষেত্রে স্নাতক ডিগ্রি পাস হতে হবে।

বৈজ্ঞানিক প্রশাসনিক সহকারী: প্রার্থীদের অবশ্যই যেকোনো স্ট্রিমে স্নাতক ডিগ্রি পাস হতে হবে।

মাসিক বেতন- উল্লেখ করা নেই।

বয়সসীমা- বয়স সীমা, বিস্তারিত তথ্যের জন্য অনুগ্রহ করে অফিসিয়াল বিজ্ঞাপন দেখুন।

উচ্চ বয়স শিথিলকরণ: উচ্চ বয়সের সীমা SC/ST-এর জন্য 05 বছর, OBC-এর জন্য 03 বছর এবং PWD বিভাগের জন্য 10 বছর শিথিলযোগ্য।

আবেদন পদ্ধতি- প্রার্থীদের শুধুমাত্র ইমেল মোডের মাধ্যমে নির্ধারিত ফর্মে আবেদন করতে হবে। আবেদন করার আগে, প্রার্থীদের পরিচয়, ঠিকানা, বয়স, শিক্ষাগত যোগ্যতা (শিক্ষাগত শংসাপত্র/মার্কশিট) এবং কাজের অভিজ্ঞতার প্রমাণের সমর্থনে প্রাসঙ্গিক শংসাপত্র/নথিপত্র সহ নির্ধারিত পিডিএফ ফরম্যাটে (সংযুক্ত) আবেদন করতে হবে। কল্যাণী বিশ্ববিদ্যালয়ের ইমেল ফর্ম ফাইল করার জন্য নির্দেশাবলী নিম্নলিখিত ঠিকানায় পাওয়া যায়: angshumanb@gmail.com, angshu@klyuniv.ac.in

আবেদন ফি- উল্লেখ করা নেই।

আবেদনের শেষ তারিখ- ১২ ই ফেব্রুয়ারি ২০২৪|

অফিসিয়াল ওয়েবসাইটে: www.klyuniv.ac.in