পশ্চিমবঙ্গে বিদ্যুৎ দপ্তরে নতুন কর্মী নিয়োগ

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (WBSEDCL) নার্সের ০২ টি পদে নিয়োগ করছে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি চুক্তিভিত্তিক। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

 

পদের নাম- নার্স (মহিলা)Nurse (Female)

মোট শূন্যপদ- ০২ টি

শিক্ষাগত যোগ্যতা- প্রার্থীদের অবশ্যই ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিল/ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল দ্বারা স্বীকৃত নার্সিং ট্রেনিং ইনস্টিটিউট থেকে জেনারেল নার্সিং এবং মিডওয়াইফারি কোর্স (জিএনএম) পাস করতে হবে।

মাসিক বেতন- ২৫,০০০/- টাকা

বয়সসীমা- প্রার্থীর সর্বনিম্ন বয়স ১৮ বছর এবং সর্বোচ্চ বয়স ৩২ বছর।

আবেদন পদ্ধতি-

যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের শুধুমাত্র ইমেলের মাধ্যমে আবেদন করতে হবে।

যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের ২২.০২.২০২৪ (5:00 PM) এর মধ্যে পঠনযোগ্য পিডিএফ ফরম্যাটে নীচে উল্লিখিত সমস্ত প্রয়োজনীয় নথি সহ ই-মেইল আইডি rectt@wbsedcl.in এর মাধ্যমে নির্ধারিত বিন্যাস অনুযায়ী তাদের আবেদন পাঠাতে অনুরোধ করা হচ্ছে।

নথি সংযুক্ত করতে হবে:

১) বয়স প্রমাণের শংসাপত্র (মাধ্যমিক বা সমমানের অ্যাডমিট ক্যারিয়ার সার্টিফিকেট)।
২) জিএমএন ট্রেনিং কোর্সের সমস্ত মার্কশিট
৩) জিএনএম পাস সার্টিফিকেট
৪) পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিল থেকে বৈধ নিবন্ধন শংসাপত্র।
৫) নার্সিং সম্পর্কিত অতিরিক্ত যোগ্যতা/অভিজ্ঞতার নথি, যদি থাকে
প্রার্থীকে অবশ্যই সমস্ত নথি/শংসাপত্র/প্রশংসাপত্রের মূল কপি, দুটি (০২) নম্বর বহন করতে হবে। যাচাইয়ের জন্য ব্যক্তিগত সাক্ষাত্কারের দিনে একটি রঙিন পাসপোর্ট আকারের ছবি ইত্যাদি সহ জমা দেওয়া আবেদনের ফটোকপিগুলির একটি (০১) সম্পূর্ণ সেট

আবেদন ফি- কোনো প্রার্থীর কাছে কোনো আবেদন ফি নেওয়া হবে না।

অফিসিয়াল ওয়েবসাইটে: www.wbsedcl.in