শ্যামা প্রসাদ মুখার্জি পোর্টে চাকরির সুযোগ

শ্যামা প্রসাদ মুখার্জি পোর্ট (এসএমপি), কলকাতা (হলদিয়া ডক কমপ্লেক্স) জুনিয়র মেরিন অফিসারদের জন্য ০২ টি পদে নিয়োগ দিচ্ছে। উল্লিখিত পদের জন্য শূন্যপদ চুক্তিভিত্তিক। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

কাজের বিবরণী

পদের নাম- জুনিয়র মেরিন অফিসার(Junior Marine Officer)

মোট শূন্যপদ- ০২ টি

শিক্ষাগত যোগ্যতা- প্রার্থীকে অবশ্যই একটি পদে উত্তীর্ণ হতে হবে যিনি ভারতীয় নৌবাহিনী/কোস্ট গার্ডে পেটি/চীফ পেটি অফিসার হিসেবে কাজ করেছেন, বিশেষ করে ইঞ্জিন রুম আর্টিফিসার, সিগন্যাল এবং জেনারেল ডিউটি ​​/ বিএসসি। (নটিক্যাল সায়েন্স) একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইনস্টিটিউট বা সমতুল্য থেকে।

মাসিক বেতন- ৪৬,৫০০/- টাকা

বয়সসীমা- প্রার্থীদের ঊর্ধ্ব বয়সসীমা তাদের পদ অনুযায়ী ৪৫ বছর হতে হবে।

আবেদন পদ্ধতি- আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা শ্যামা প্রসাদ মুখার্জি পোর্ট (SPMP), কলকাতার আবেদনের জন্য অফলাইন মুড আবেদন করতে পারেন। আবেদনকারীদের নিম্নলিখিত ঠিকানায় পোস্ট/কুরিয়ারের মাধ্যমে তাদের সম্পূর্ণ আবেদনপত্র পাঠাতে হবে:

সিনিয়র Dy অফিস. ম্যানেজার (P&IR), হলদিয়া ডক কমপ্লেক্স, জওহর টাওয়ার, ৬ষ্ঠ তলা, P.O.: হলদিয়া টাউনশিপ, জেলা: পূর্ব মেদিনীপুর, W.B. পিন: ৭২১৬০৭

খামের উপরে অবশ্যই “জুনিয়র মেরিন অফিসার পদের জন্য আবেদন” লেখা থাকতে হবে। এটা মনে রাখা অপরিহার্য যে অন্য কোন উপায় বা আবেদনের পদ্ধতি গ্রহণ করা হবে না।

আবেদন ফি- কোনো প্রার্থীর কাছে কোনো আবেদন ফি নেওয়া হবে না।

অফিসিয়াল ওয়েবসাইটে: smportkolkata.shipping.gov.in