রাজ্যের জেলা পরিষদে কর্মী নিয়োগ, প্রতিমাসে বেতন ২৪ হাজার টাকা

সম্প্রতি রাজ্যের জেলা পরিষদে অ্যাসিস্ট্যান্ট ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোন ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোন জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

 

পদের নাম- ডিসট্রিক্ট অ্যাসিস্ট্যান্ট কো-অর্ডিনেটর (Non-technical)
শিক্ষাগত যোগ্যতা- ডিসট্রিক্ট অ্যাসিস্ট্যান্ট কো-অর্ডিনেটর (Non-technical) পদের জন্য প্রার্থীকে যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে পোস্ট গ্র্যাজুয়েট পাশ সহ পাবলিক হেলথে ডিপ্লোমা করা থাকতে হবে। এছাড়াও কম্পিউটারে কাজে অভিজ্ঞতা থাকতে হবে। সঙ্গে বাংলা ও ইংরেজিতে বলতে, লিখতে ও পড়তে জানতে হবে এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম- ডিসট্রিক্ট অ্যাসিস্ট্যান্ট কো-অর্ডিনেটর (Technical)
শিক্ষাগত যোগ্যতা- ডিসট্রিক্ট অ্যাসিস্ট্যান্ট কো-অর্ডিনেটর (Technical) পদের জন্য প্রার্থীকে যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোম করা থাকতে হবে। এছাড়াও কম্পিউটারে কাজে অভিজ্ঞতা থাকতে হবে। সঙ্গে বাংলা ও ইংরেজিতে বলতে, লিখতে ও পড়তে জানতে হবে এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স- উপরিউক্ত উভয় পদের ক্ষেত্রেই প্রার্থীর বয়স ১৮ বছর থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। বয়স হিসাব করতে হবে ১ নভেম্বর ২০২২ তারিখ অনুযায়ী।

বেতন- উপরিউক্ত উভয় পদের ক্ষেত্রে প্রতিমাসে বেতন ২৪,০০০/- টাকা।

আবেদন পদ্ধতি- উপরিউক্ত পদগুলির জন্য ইচ্ছুক প্রার্থীদের www.nadiazillaparishad.in লিংকে ক্লিক করে সরাসরি অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। রেজিস্ট্রেশন করার সময় প্রার্থীর বৈধ ইমেল আইডি ও মোবাইল নাম্বার থাকতে হবে।

আবেদনের শেষ তারিখ- ১৬ নভেম্বর, ২০২২

নিয়োগ পদ্ধতি- প্রার্থীদের ইন্টারভিউ ও শিক্ষাগত যোগ্যতার নাম্বারের শতাংশের ভিত্তিতে নিয়োগ করা হবে।