ন্যাশনাল ইনস্টিটিউট দুর্গাপুর এ কর্মী নিয়োগ

ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি, দুর্গাপুর (এনআইটি দুর্গাপুর) জুনিয়র রিসার্চ ফেলো (জেআরএফ) এর ০১টি পদের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করছে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি প্রকৃতিতে অস্থায়ী। যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের একটি ওয়াক-ইন সাক্ষাত্কারের জন্য আমন্ত্রণ জানানো হয়। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

কাজের বিবরণী

পদের নাম- জুনিয়র রিসার্চ ফেলো (Junior Research Fellow)

মোট শূন্যপদ- ০১ টি

শিক্ষাগত যোগ্যতা- প্রার্থীদের M. Sc-এ প্রথম শ্রেণীর পিজি ডিগ্রি থাকতে হবে। (পদার্থবিদ্যা/ফলিত পদার্থবিদ্যা)/ M.Sc. (ইলেকট্রনিক্স) বা এম. টেক (মেটেরিয়ালস সায়েন্স/ন্যানোটেকনোলজি)

মাসিক বেতন- ২৫,০০০/- টাকা(প্রতিমাসে)

বয়সসীমা- উল্লেখ করা নেই।

আবেদন পদ্ধতি- আগ্রহী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা (যদি থাকে), প্রকাশনা, গবেষণার আগ্রহ ইত্যাদির সম্পূর্ণ বিবরণ দিয়ে তাদের পাঠ্যক্রমের জীবনী পাঠাতে পরামর্শ দেওয়া হয়।

আবেদন ফি- কোনো প্রার্থীর কাছে কোনো আবেদন ফি নেওয়া হবে না।

অফিসিয়াল ওয়েবসাইটে: nitdgp.ac.in