আলিয়া বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ এর বিজ্ঞপ্তি

আলিয়া ইউনিভার্সিটি, কলকাতা রসায়ন বিভাগে SERB স্পনসরকৃত প্রকল্পের অধীনে ০১টি স্টুডেন্ট ইন্টার্ন পদের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করছে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি প্রকৃতিতে অস্থায়ী। যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের একটি ওয়াক-ইন সাক্ষাত্কারের জন্য আমন্ত্রণ জানানো হয়। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

পদের নাম- ছাত্র ইন্টার্ন(Student Intern)

মোট শূন্যপদ- ০১ টি

শিক্ষাগত যোগ্যতা- প্রার্থীদের অবশ্যই একটি Pursuing M.Sc থাকতে হবে। রসায়নে

মাসিক বেতন- ৫,০০০/- টাকা(প্রতিমাসে)

বয়সসীমা- উল্লেখ করা নেই।

আবেদন পদ্ধতি- যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র ইমেলের মাধ্যমে আবেদন করতে পারেন।

আগ্রহী প্রার্থীদের একটি আপডেট সিভি সহ তাদের আবেদনপত্র পাঠাতে হবে chmmir@gmail.com-এ।

নির্ধারিত ফি সফলভাবে পেমেন্ট করার পরে এবং অনলাইন আবেদনপত্র জমা দেওয়ার পরে, সিস্টেম-জেনারেটেড রেজিস্ট্রেশন/স্বীকৃতি স্লিপ কম্পিউটার স্ক্রিনে প্রদর্শিত হবে। ভবিষ্যতে চিঠিপত্রের জন্য প্রার্থীদের অবশ্যই এটি প্রিন্ট-আউট করতে হবে। সমস্ত যাচাইকরণ যথাসময়ে সম্পন্ন করা হবে।

আবেদন ফি- কোনো প্রার্থীর কাছে কোনো আবেদন ফি নেওয়া হবে না।

আবেদনের শেষ তারিখ- ৩০ ই এপ্রিল ২০২৪

অফিসিয়াল ওয়েবসাইটে: www.aliah.ac.in