সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে মালদহ মেডিক্যাল কলেজে চাকরির সুযোগ

মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল, মালদা জুনিয়র রেসিডেন্টের ০৭ টি পদের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করছে। যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের একটি ওয়াক-ইন সাক্ষাত্কারের জন্য আমন্ত্রণ জানানো হয়। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

কাজের বিবরণী

পদের নাম- জুনিয়র বাসিন্দা(Junior Resident)

মোট শূন্যপদ- ০৭ টি

শিক্ষাগত যোগ্যতা- প্রার্থীদের অবশ্যই WBMC/ যেকোনো স্টেট কাউন্সিল-স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ MCI স্বীকৃত মেডিকেল ইনস্টিটিউশন থেকে MBBS থাকতে হবে। WBMC নিবন্ধন (অস্থায়ী/স্থায়ী) সাক্ষাত্কারের সময় বৈধ WBMC নিবন্ধন থাকতে হবে।

মাসিক বেতন- উল্লেখ করা নেই

বয়সসীমা- সর্বোচ্চ ৪৫ বছর

আবেদন পদ্ধতি- আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা জুনিয়র রেসিডেন্টের আবেদনের জন্য অফলাইন মুড আবেদন করতে পারেন।

শিক্ষাগত যোগ্যতা/যোগ্যতার শর্ত পূরণকারী যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীদের তাদের আবেদনপত্রের সাথে একটি সাক্ষাত্কারের জন্য উপস্থিত হতে হবে এবং বয়সের যোগ্যতার সমর্থনে মূল শংসাপত্র এবং শংসাপত্র সহ প্রাসঙ্গিক নথিগুলির এক সেট সত্যায়িত ফটোকপি, সমস্ত পেশাদার পরীক্ষার মার্কশিট সহ , MBBS ডিগ্রি, WBMC। রেজিস্ট্রেশন সার্টিফিকেট, ইন্টার্নশীপ সার্টিফিকেট, কাস্ট সার্টিফিকেট, অভিজ্ঞতা সার্টিফিকেট ইত্যাদি। দুই (২) পাসপোর্ট সাইজের ছবি। সাক্ষাত্কারে উপস্থিত প্রার্থীদের কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

আবেদন ফি- কোনো প্রার্থীর কাছে কোনো আবেদন ফি নেওয়া হবে না।

অফিসিয়াল ওয়েবসাইটে: www.maldamedicalcollege.co.in