শিলিগুড়ি পৌর কর্পোরেশন এ কর্মী নিয়োগ

শিলিগুড়ি মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন পিটিএমও (এনওএম) এবং আরএমও মাতৃসদনের ০৬টি পদের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করছে। উল্লিখিত পদের জন্য খালি পদগুলি প্রকৃতিতে চুক্তিভিত্তিক। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

কাজের বিবরণী

পদের নাম- বিস্তারিত দেখুন

মোট শূন্যপদ- ০৫ টি

শিক্ষাগত যোগ্যতা- প্রার্থীদের অবশ্যই একটি MBBS পাস (WBMC/ MCI রেজিস্ট্রেশন সার্টিফিকেট) থাকতে হবে।

মাসিক বেতন- ৪০,০০০/- টাকা

বয়সসীমা- সর্বোচ্চ বয়স ৬৭ বছর

আবেদন পদ্ধতি- আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা PTMO (NOM) এবং RMO মাতৃসদনের আবেদনের জন্য অফলাইন মুড আবেদন করতে পারেন। আবেদনকারীদের তাদের সম্পূর্ণ আবেদন পোস্ট/কুরিয়ারের মাধ্যমে নিম্নলিখিত ঠিকানায় পাঠাতে হবে:

প্রতি,
কমিশনার,
শিলিগুড়ি মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন,
বাঘাযতীন রোড, শিলিগুড়ি, পিন — ৭৩৪০০১

খামের উপরে অবশ্যই “___________ পদের জন্য আবেদন” লেখা থাকতে হবে। এটা মনে রাখা অপরিহার্য যে অন্য কোন উপায় বা আবেদনের পদ্ধতি গ্রহণ করা হবে না। আবেদনটি অবশ্যই নির্দিষ্ট ঠিকানায় পৌঁছাতে হবে।

যথাযথ চ্যানেলের মাধ্যমে ফরওয়ার্ড না করা আবেদন বা সম্পূর্ণ তথ্য/সংযুক্তি ব্যতীত অ্যাপ্লিকেশনগুলি সংক্ষিপ্তভাবে প্রত্যাখ্যান করা হবে।

আবেদন ফি- কোনো প্রার্থীর কাছে কোনো আবেদন ফি নেওয়া হবে না।

অফিসিয়াল ওয়েবসাইটে: www.siligurismc.in