জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি

ন্যাশনাল ডিজাস্টার ম্যানেজমেন্ট অথরিটি (এনডিএমএ) সিনিয়র কনসালটেন্টের ০১টি পদের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন আমন্ত্রণ জানিয়েছে। উল্লেখিত পদের শূন্যপদ চুক্তিভিত্তিক পূরণ করা হবে। উল্লিখিত পদের জন্য খালি পদগুলি প্রকৃতিতে চুক্তিভিত্তিক। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

 

পদের নাম- জ্যেষ্ঠ পরামর্শদাতা(Senior Consultant)

মোট শূন্যপদ- ০১ টি

শিক্ষাগত যোগ্যতা- কমিউনিকেশন ডিজাইনিং/গ্রাফিক ডিজাইনিং/অ্যানিমেশন ডিজাইনিং-এ স্নাতকোত্তর/মাস্টার্স (দুই বছরের কোর্স)

মাসিক বেতন- ১,২৫,০০০/- থেকে ১,৭৫,০০০/- টাকা(প্রতিমাসে)

বয়সসীমা- ৫০ বছর (অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীদের জন্য ৬২ বছর)

আবেদন পদ্ধতি- আগ্রহী প্রার্থীরা তাদের শিক্ষাগত যোগ্যতা, শ্রী অভিষেক বিশ্বাসের অভিজ্ঞতা, একটি শংসাপত্রের একটি অনুলিপি সহ NDMA ওয়েবসাইটে উপলব্ধ নির্ধারিত প্রফর্মায় ২৫০ শব্দে উদ্দেশ্যের একটি বিবৃতি (SOP), একটি সাম্প্রতিক পাসপোর্ট ছবি এবং বায়োডাটা পাঠাতে পারেন। আন্ডার সেক্রেটারি (প্রশাসন), ন্যাশনাল ডিজাস্টার ম্যানেজমেন্ট অথরিটি, NDMA বিল্ডিং, A-1 Safdarjung Enclave, New Delhi-১১০০২৯, চাকরির বিজ্ঞপ্তির বিজ্ঞাপন প্রকাশের তারিখ থেকে ২০ দিনের মধ্যে।

আবেদন ফি- কোনো প্রার্থীর কাছে কোনো আবেদন ফি নেওয়া হবে না।

আবেদনের শেষ তারিখ- চাকরির বিজ্ঞপ্তির বিজ্ঞাপন প্রকাশের তারিখ থেকে ২০ দিনের মধ্যে।

অফিসিয়াল ওয়েবসাইটে: ndma.gov.in