ভারতীয় রেলওয়ে ফাইন্যান্স কর্পোরেশন লিমিটেড নিয়োগ

Passenger train in the Countryside near Pune India.

ইন্ডিয়ান রেলওয়ে ফাইন্যান্স কর্পোরেশন লিমিটেড (IRFC) চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টরের ০১ টি পদের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন আমন্ত্রণ জানিয়েছে। উল্লেখিত পদের শূন্যপদগুলো ডেপুটেশনের ভিত্তিতে পূরণ করা হবে। উল্লিখিত পদের জন্য খালি পদগুলি প্রকৃতিতে চুক্তিভিত্তিক। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

 

পদের নাম- চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো(Chairman & Managing Director)

মোট শূন্যপদ- ০১ টি

শিক্ষাগত যোগ্যতা- আবেদনকারীকে একটি নেতৃস্থানীয় প্রতিষ্ঠান থেকে এমবিএ / পিজিডিআইএম সহ ইঞ্জিনিয়ারিং স্নাতক / চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট / কস্ট অ্যাকাউন্ট্যান্ট / স্নাতক / স্নাতকোত্তর হতে হবে।

মাসিক বেতন- ২,০০,০০০/- থেকে ৩,৭০,০০০/- টাকা

বয়সসীমা- সর্বনিম্ন বয়স ৪৫ বছর এবং সর্বোচ্চ বয়স ৬০ বছর

আবেদন পদ্ধতি- আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকের আবেদনের জন্য অফলাইন মুড আবেদন করতে পারেন। আবেদনকারীদের তাদের সম্পূর্ণ আবেদন পোস্ট/কুরিয়ারের মাধ্যমে নিম্নলিখিত ঠিকানায় পাঠাতে হবে:

শ্রী মনোজ কুমার, যুগ্ম সচিব (ডেপুটেশন), রেল মন্ত্রনালয় (রেলওয়ে বোর্ড)। রুম নং 105, রেল ভবন, নতুন দিল্লি-1।

খামের উপরে অবশ্যই “___________ পদের জন্য আবেদন” লেখা থাকতে হবে। এটা মনে রাখা অপরিহার্য যে অন্য কোন উপায় বা আবেদনের পদ্ধতি গ্রহণ করা হবে না। আবেদনটি অবশ্যই 22.05.2024 তারিখে বা তার আগে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছাতে হবে।

আবেদনের একটি স্ক্যান কপি eo2@rb.railnet.gov.in-এ ই-মেইলের মাধ্যমেও পাঠানো যেতে পারে।

আবেদন ফি- কোনো প্রার্থীর কাছে কোনো আবেদন ফি নেওয়া হবে না।

আবেদনের শেষ তারিখ- ২২ মে ২০২৪

অফিসিয়াল ওয়েবসাইটে: irfc.co.in