ঝাড়গ্রাম মেডিক্যাল কলেজ চাকরির দূর্দান্ত সুযোগ

ঝাড়গ্রাম সরকার মেডিকেল কলেজ ও হাসপাতাল ফ্লেবোটোমিস্টের 02টি পদে নিয়োগ দিচ্ছে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি অস্থায়ী চুক্তিভিত্তিক হবে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি চুক্তি / একত্রিত ভিত্তিতে হবে। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

কাজের বিবরণী

পদের নাম- ফ্লেবোটোমিস্ট

মোট শূন্যপদ- ০২ টি

শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
একটি ফ্লেবোটমি প্রশিক্ষণ কোর্সের সফল সমাপ্তি বা কমপক্ষে এক বছরের জন্য একজন ফ্লেবোটোমিস্ট হিসাবে সাম্প্রতিক কাজের অভিজ্ঞতা।

মাসিক বেতন- ৫,000/- টাকার বেশি নয়

বয়সসীমা- SC, ST এবং OBC প্রার্থীদের জন্য কিছু শিথিলতা সহ সর্বোচ্চ বয়স সীমা ৪০ বছর

আবেদন পদ্ধতি- Phlebotomist পদের জন্য আবেদন করতে আগ্রহী প্রার্থীদের ২৩ শে আগস্ট ২০২৪ সকাল ১১ টায় ওয়াক-ইন ইন্টারভিউয়ের জন্য উপস্থিত হতে হবে। সকাল ১০টার মধ্যে তাদের ঝাড়গ্রাম সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালের একাডেমিক ভবনের কলেজ কাউন্সেলিং রুমে পৌঁছাতে হবে। প্রার্থীদের বয়স, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা এবং বাসস্থানের প্রমাণ সহ সমস্ত প্রাসঙ্গিক নথির স্ব-প্রত্যয়িত কপি সহ একটি সম্পূর্ণ আবেদনপত্র আনতে হবে।

আবেদন ফি- কোনো প্রার্থীর কাছে কোনো আবেদন ফি নেওয়া হবে না।

আবেদনের শেষ তারিখ- ২৩ অগাস্ট ২০২৪

অফিসিয়াল ওয়েবসাইটে: www.jgmch.ac.in