গার্ডেন রিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডে বিজ্ঞপ্তি

গার্ডেন রিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড (GRSE) চুক্তিভিত্তিক সিনিয়র প্রজেক্ট এক্সিকিউটিভ (SPE) এবং প্রজেক্ট কোঅর্ডিনেটর (PC) এর জন্য আবেদন চাইছে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি অস্থায়ী চুক্তিভিত্তিক হবে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি চুক্তি / একত্রিত ভিত্তিতে হবে। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

কাজের বিবরণী

পদের নাম- সিনিয়র প্রজেক্ট এক্সিকিউটিভ (এসপিই) এবং প্রজেক্ট কোঅর্ডিনেটর (পিসি)

মোট শূন্যপদ- ৩৪ টি

শিক্ষাগত যোগ্যতা- ইঞ্জিনিয়ারিং স্নাতক বা মেকানিক্যাল/সিভিল/নেভাল আর্কিটেকচার/বিএসসি (জাহাজ নির্মাণ ও মেরামত) বিষয়ে ডিপ্লোমা

মাসিক বেতন- ৫৪,000/- টাকার বেশি নয়

বয়সসীমা- সর্বোচ্চ বয়স সীমা ৪২ বছর

আবেদন পদ্ধতি- প্রার্থীদের অবশ্যই GRSE ক্যারিয়ার বিভাগ বা GRSE ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। তাদের প্রয়োজনীয় নথির স্ক্যান কপি আপলোড করতে হবে এবং পূরণকৃত আবেদনপত্র প্রিন্ট করতে হবে। মুদ্রিত আবেদন, স্ব-প্রত্যয়িত নথি সহ, পোস্ট বক্স নং ৩০৭৬, লোধি রোড, নিউ দিল্লি-১১০০০৩-এ সাধারণ পোস্টের মাধ্যমে পাঠাতে হবে।

একটি বৈধ ইমেল আইডি থাকা অপরিহার্য এবং প্রতি পোস্টে শুধুমাত্র একবার আবেদন করতে হবে। সরকারি কর্মচারীদের অবশ্যই যথাযথ চ্যানেলের মাধ্যমে আবেদন করতে হবে এবং একটি অনাপত্তি শংসাপত্র প্রদান করতে হবে।

আবেদন ফি- GRSE নিয়োগ ২০২৪-এর আবেদন ফি হল রুপি। ৪৭২/-, যা পেমেন্ট গেটওয়ের মাধ্যমে অনলাইনে পরিশোধ করতে হবে। SC/ST/PwBD/অভ্যন্তরীণ প্রার্থীরা এই ফি থেকে অব্যাহতিপ্রাপ্ত। ফি অ-ফেরতযোগ্য, তাই প্রার্থীদের নিশ্চিত করা উচিত যে তারা আবেদন করার আগে যোগ্যতার মানদণ্ড পূরণ করেছে।

আবেদনের শেষ তারিখ- ১০ সেপ্টেম্বর ২০২৪

অফিসিয়াল ওয়েবসাইটে: www.grse.in