একাধিক শূন্যপদে এলাহাবাদ মিউজিয়াম কর্মী বিজ্ঞপ্তি

এলাহাবাদ মিউজিয়াম ডেপুটেশন ভিত্তিতে সহকারী প্রশাসনিক কর্মকর্তা এবং কিউরেটরের পদের জন্য আবেদন আমন্ত্রণ জানাচ্ছে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি এক বছরের জন্য চুক্তির ভিত্তিতে হবে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি এক বছরের জন্য অস্থায়ী চুক্তিভিত্তিক হবে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি চুক্তি / একত্রিত ভিত্তিতে হবে। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

কাজের বিবরণী

পদের নাম- সহকারী প্রশাসনিক কর্মকর্তা ও কিউরেটর

মোট শূন্যপদ- ০২ টি

শিক্ষাগত যোগ্যতা- ইতিহাস, প্রত্নতত্ত্ব, যাদুবিদ্যা বা সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতকোত্তর ডিগ্রি

মাসিক বেতন- লেভেল-11 (প্রাক-সংশোধিত গ্রেড পে 6600 টাকা)

বয়সসীমা- প্রার্থীর সর্বোচ্চ ৫৬ বছর

আবেদন পদ্ধতি- আগ্রহী প্রার্থীদের অবশ্যই তাদের নিজ নিজ নিয়োগকর্তার মাধ্যমে নির্ধারিত ফরম্যাটে (সংযোজন-২) আবেদন জমা দিতে হবে। সম্পূর্ণ আবেদনপত্র স্পিড পোস্টের মাধ্যমে ডিরেক্টর, এলাহাবাদ মিউজিয়াম, চন্দ্রশেখর আজাদ পার্ক, কমলা নেহেরু রোড, প্রয়াগরাজ-২১১০০২ -এর কাছে পাঠাতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার সময়সীমা হল ১৫ই অক্টোবর ২০২৪৷ নির্বাচন প্রক্রিয়া সহজতর করার জন্য প্রার্থীদের সমস্ত বিবরণ সঠিকভাবে এবং সম্পূর্ণরূপে পূরণ করা হয়েছে তা নিশ্চিত করা অপরিহার্য৷

আবেদন ফি- কোনো প্রার্থীর কাছে কোনো আবেদন ফি নেওয়া হবে না।

আবেদনের শেষ তারিখ- ১৫ ই অক্টোবর ২০২৪

অফিসিয়াল ওয়েবসাইটে: theallahabadmuseum.com