সাঁজোয়া যান নিগম লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি

AVNL নিয়োগ 2024 বিজ্ঞপ্তি সাঁজোয়া যান নিগম লিমিটেড MPF অম্বরনাথে ৮১ সহকারী, টেকনিশিয়ান এবং জুনিয়র ম্যানেজার পদের জন্য একাধিক চাকরির শূন্যপদ ঘোষণা করেছে। এই নিয়োগ ড্রাইভ বিভিন্ন শিক্ষাগত যোগ্যতা এবং দক্ষতা সম্পন্ন প্রার্থীদের জন্য সুযোগ প্রদান করে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি এক বছরের জন্য চুক্তির ভিত্তিতে হবে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি এক বছরের জন্য অস্থায়ী চুক্তিভিত্তিক হবে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি চুক্তি / একত্রিত ভিত্তিতে হবে। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

কাজের বিবরণী

পদের নাম- সহকারী, টেকনিশিয়ান এবং জুনিয়র ম্যানেজার

মোট শূন্যপদ- ৮১ টি

শিক্ষাগত যোগ্যতা- কম্পিউটার সায়েন্স/ইনফরমেশন টেকনোলজিতে প্রথম শ্রেণীর ডিগ্রী বা এমসিএ প্রথম শ্রেণীর সাথে

মাসিক বেতন- ৩৪,২২৭/- টাকা

বয়সসীমা- ২৮ বছর

আবেদন পদ্ধতি- আগ্রহী প্রার্থীরা AVNL এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন। সঠিক ব্যক্তিগত এবং শিক্ষাগত বিবরণ সহ আবেদনপত্রটি সাবধানে পূরণ করতে হবে। আবেদনকারীদের তাদের ছবি, স্বাক্ষর এবং প্রয়োজনীয় শংসাপত্রের স্ক্যান কপি আপলোড করতে হবে।

ফর্মটি সফলভাবে জমা দেওয়ার পরে এবং আবেদনের ফি প্রদানের পরে, প্রার্থীদের ভবিষ্যতের রেফারেন্সের জন্য নিশ্চিতকরণ পৃষ্ঠার একটি প্রিন্টআউট নিতে হবে।

আবেদন ফি- বিভিন্ন পদের জন্য আবেদনকারী প্রার্থীদের অবশ্যই ৩০০ টাকার একটি অ-ফেরতযোগ্য আবেদন ফি দিতে হবে। পেমেন্টটি অনলাইন মোড যেমন নেট ব্যাঙ্কিং, ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ডের মাধ্যমে করা যেতে পারে।

আবেদনের শেষ তারিখ- ১৮ সেপ্টেম্বর, ২০২৪, থেকে ৫ অক্টোবর, ২০২৪ পর্যন্ত

অফিসিয়াল ওয়েবসাইটে: avnl.co.in