বাবাসাহেব ভীমরাও আম্বেদকর বিশ্ববিদ্যালয় বিজ্ঞপ্তি

বাবাসাহেব ভীমরাও আম্বেদকর ইউনিভার্সিটি (BBAU), লখনউ কম্পিউটার সায়েন্স বিভাগের স্কুল ফর ইনফরমেশন সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে রিসোর্স পার্সন পদের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করছে। উল্লেখিত পদের শূন্যপদগুলি অস্থায়ী ভিত্তিতে পূরণ করা হবে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি এক বছরের জন্য চুক্তির ভিত্তিতে হবে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি এক বছরের জন্য অস্থায়ী চুক্তিভিত্তিক হবে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি চুক্তি / একত্রিত ভিত্তিতে হবে। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

কাজের বিবরণী

পদের নাম- রিসোর্স পার্সন

মোট শূন্যপদ- বিস্তারিত দেখুন…

শিক্ষাগত যোগ্যতা- UGC/AICTE নিয়ম অনুযায়ী

মাসিক বেতন- Rs. ৪০,০০০/- প্রতি মাসে

বয়সসীমা- উল্লেখ করা নেই

আবেদন পদ্ধতি- পরবর্তী পৃষ্ঠায় উপলব্ধ ফরম্যাটে আবেদনগুলি dcsbbau2016@gmail.com-এ ই-মেইলের মাধ্যমে জমা দিতে হবে বর্ধিত শেষ তারিখ 10.10.2024 সকাল 11:00 টায় সমস্ত সাম্প্রতিক দাবিগুলির একটি স্ক্যান কপি সহ৷

যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের সমস্ত মূল নথির সাথে ইন্টারঅ্যাকশনের নির্ধারিত সময়ের 10 মিনিট আগে অনলাইন ইন্টারঅ্যাকশনে উপস্থিত থাকতে হবে। শুধুমাত্র সেই সমস্ত প্রার্থী যারা 10-10-2024 তারিখের মধ্যে প্রাসঙ্গিক নথির স্ব-প্রত্যয়িত স্ক্যান কপি সহ মেইলের মাধ্যমে সম্পূর্ণরূপে পূরণকৃত ফর্মটি পাঠিয়েছেন তাদের ইন্টারঅ্যাকশন সভার জন্য মনোরঞ্জন করা হবে।

আবেদন ফি- কোনো প্রার্থীর কাছে কোনো আবেদন ফি নেওয়া হবে না।

আবেদনের শেষ তারিখ- ১০ অক্টোবর, ২০২৪ পর্যন্ত

অফিসিয়াল ওয়েবসাইটে: www.bbau.ac.in