মিজোরাম পাবলিক সার্ভিস কমিশন চাকরির সুযোগ

মিজোরাম পাবলিক সার্ভিস কমিশন (মিজোরাম পিএসসি) এগ্রিকালচারাল অ্যান্ড অ্যালাইড সার্ভিসেস (কম্বাইন্ড টেকনিক্যাল) পরীক্ষার অধীনে বিভিন্ন পদ ঘোষণা করেছে। উল্লেখিত পদের শূন্যপদগুলি অস্থায়ী ভিত্তিতে পূরণ করা হবে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি এক বছরের জন্য অস্থায়ী চুক্তিভিত্তিক হবে। উল্লিখিত পদের জন্য শূন্যপদগুলি চুক্তি / একত্রিত ভিত্তিতে হবে। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই ধরনের চাকরির জন্য অপেক্ষা করা সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, তারা যত তাড়াতাড়ি সম্ভব পদটির জন্য আবেদন করতে পারেন। যোগ্য প্রার্থীরা একটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে পোস্টগুলির জন্য আবেদন করতে পারেন এবং শেষ তারিখে বা তার আগে সমস্ত প্রাসঙ্গিক নথি সহ তাদের আবেদন জমা দিতে পারেন।

কাজের বিবরণী

পদের নাম- মিজোরাম এগ্রিকালচার সার্ভিসের জুনিয়র গ্রেড (MAS), মিজোরাম হর্টিকালচার সার্ভিসের জুনিয়র গ্রেড (MHS), মিজোরাম পশুপালন ও ভেটেরিনারি সার্ভিসের জুনিয়র গ্রেড (MAH&VS), মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মো

মোট শূন্যপদ- ২৪ টি

শিক্ষাগত যোগ্যতা- ভেটেরিনারি সায়েন্স অ্যান্ড অ্যানিমেল হাজব্যান্ড্রি (BVSc&AH) স্নাতক ডিগ্রি এবং মিজোরাম স্টেট ভেটেরিনারি কাউন্সিল বা ভারতের ভেটেরিনারি কাউন্সিলের সাথে নিবন্ধন।

মাসিক বেতন- উল্লেখ করা নেই

বয়সসীমা- আবেদনের শেষ তারিখ অনুযায়ী প্রার্থীদের বয়স ২১ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। মিজোরাম সরকারের নিয়ম অনুযায়ী উচ্চ বয়সের ছাড় প্রযোজ্য হবে। ২০২৩ এবং ২০২৪ সালের ক্যালেন্ডার বছরের জন্য সরাসরি নিয়োগের জন্য বয়সের ঊর্ধ্ব সীমা ৩৭ বছর করা হয়েছে।

আবেদন পদ্ধতি- মিজোরাম পিএসসি নিয়োগ 2024-এর জন্য আবেদন করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

https://mpsconline.mizoram.gov.in-এ অফিসিয়াল MPSC অনলাইন পোর্টালে যান।
আপনার শংসাপত্রের সাথে নিবন্ধন করুন বা লগ ইন করুন।
সমস্ত প্রয়োজনীয় বিবরণ সহ আবেদনপত্রটি পূরণ করুন।
শিক্ষাগত শংসাপত্র, মিজো ভাষার দক্ষতার প্রমাণ এবং বয়স প্রমাণের মতো প্রয়োজনীয় নথি আপলোড করুন।

আবেদন ফি- কোনো প্রার্থীর কাছে কোনো আবেদন ফি নেওয়া হবে না।

আবেদনের শেষ তারিখ- ৩১ অক্টোবর, ২০২৪ পর্যন্ত

অফিসিয়াল ওয়েবসাইটে: mpsconline.mizoram.gov.in.