টাটা মেমোরিয়াল হাসপাতালে লোয়ার ডিভিশন ক্লার্ক সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ

সম্প্রতি টাটা মেমোরিয়াল হাসপাতালে লোয়ার ডিভিশন ক্লার্ক সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তার পুরোটাই নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Employment No.- TMC/AD/108/2022

পদের নাম– লোয়ার ডিভিশন ক্লার্ক
মোট শূন্যপদ- ১৮ টি।
শিক্ষাগত যোগ্যতা– লোয়ার ডিভিশন ক্লার্ক পদের জন্য প্রার্থীকে যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে গ্র্যাজুয়েশন পাশ সহ কম্পিউটারে Diploma/ Degree করে থাকলে আবেদন করতে পারবেন। এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- লোয়ার ডিভিশন ক্লার্ক পদের জন্য প্রার্থীর বয়স সর্বোচ্চ ২৭ বছরের মধ্যে হতে হবে।
বেতন- লোয়ার ডিভিশন ক্লার্ক পদের জন্য পে লেভেল অনুযায়ী প্রতিমাসে বেতন ১৯,৯০০/- টাকা।

পদের নাম- এটেন্ডেন্ট/ ট্রেড হেলপার
মোট শূন্যপদ- ৯০ টি। (Attendant-20, Trade Helper-70)
শিক্ষাগত যোগ্যতা- এটেন্ডেন্ট/ ট্রেড হেলপার পদের জন্য প্রার্থীকে মাধ্যমিক পাশ সহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে আবেদন করতে পারবেন। এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- এটেন্ডেন্ট/ ট্রেড হেলপার পদের জন্য প্রার্থীর বয়স সর্বোচ্চ ২৫ বছরের মধ্যে হতে হবে।
বেতন- এটেন্ডেন্ট/ ট্রেড হেলপার পদের জন্য পে লেভেল অনুযায়ী প্রতিমাসে বেতন ১৮,০০০/- টাকা।

পদের নাম- নার্স (A/B/C)
মোট শূন্যপদ– ২৭৭ টি। (Nurse A- 212, Nurse B- 30, Nurse C- 55)
শিক্ষাগত যোগ্যতা- নার্স পদের জন্য প্রার্থীকে Genaral Nursing & Midwifery Plus (Oncology Nursing)/ Basic or Post Basic B.Sc Nursing Diploma করে থাকতে হবে। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন- নার্স পদের জন্য পে লেভেল ৭, ৮, ৯ অনুযায়ী প্রতিমাসে বেতন ৪৪,৯০০/- টাকা, ৪৭,৬০০/- টাকা ও ৫৩,১০০/- টাকা।
বয়স- Nurse A পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছর, Nurse B পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩৫ বছর ও Nurse C পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে।

আবেদন পদ্ধতি- উপরিউক্ত পদগুলিতে আবেদনে ইচ্ছুক প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার সময় প্রার্থীর বৈধ ইমেইল আইডি, মোবাইল নাম্বার, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে।

আবেদন ফি- উপরিউক্ত পদগুলিতে আবেদনের জন্য আবেদন ফি বাবদ Unreserved প্রার্থীদের ক্ষেত্রে ৩০০/- টাকা ধার্য করা হয়েছে। এবং SC/ ST/ Female/ PWD/ Ex-servicemen প্রার্থীদের ক্ষেত্রে কোনরূপ আবেদন ফি লাগবে না। আবেদন ফি জমা করতে পারবেন Net Banking, Credit Card, Debit Card -এর মাধ্যমে।

আবেদনের শেষ তারিখ- ১০ জানুয়ারি, ২০২৩

নিয়োগ স্থান- Homi Bhabha Cancer Hospital & Research Centre, Mullanpur Punjab/ Homi Bhabha Cancer Hospital & Research Centre, Vizag, Andhra Pradesh/ Varanasi, Uttar Pradesh