রাজ্যের ক্যান্সার ইনস্টিটিউটে গ্রূপ -সি পদে কর্মী নিয়োগ।

সম্প্রতি রাজ্যের চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যান্সার ইনস্টিটিউটে গ্রূপ -সি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কোন শিক্ষাগত যোগ্যতা এবং কোন বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন, তাও নিচের এই বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে। চলুন এই ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

 

পদের নাম- ফিল্ড ওয়ার্কার

মোট শূন্যপদ- ২ টি।

শিক্ষাগত যোগ্যতা- ফিল্ড ওয়ার্কার পদের জন্য প্রার্থীদের যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন পাশ করে থাকতে হবে। সঙ্গে সংশ্লিষ্ট দপ্তরে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স- ফিল্ড ওয়ার্কার পদের জন্য প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংশ্লিষ্ট শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

বেতন- ফিল্ড ওয়ার্কার পদের জন্য প্রতিমাসে বেতন ২০ হাজার টাকা।

আবেদন পদ্ধতি- ফিল্ড ওয়ার্কার পদের জন্য ইচ্ছুক প্রার্থীদের আলাদা ভাবে আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউয়ের দিন ইন্টারভিউয়ের স্থানে উপস্থিত হতে হবে। এবং প্রার্থীকে সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট ও অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্টস নিয়ে নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে।

ইন্টারভিউয়ের স্থান- Office of the Officer in-charge (Hospital) (1 St Floor Hospital Wing) Chittaranjan National Cancer Institute, 37, S.P Mukherjee Road, Kolkata-700026

ইন্টারভিউয়ের তারিখ- ১৭ আগস্ট ২০২২, সকাল ১১ টা।